Take a fresh look at your lifestyle.

বিছানার নিচে অস্ত্র রেখে ঘুমাচ্ছিলেন মাদক ব্যবসায়ী

31

মিজানুর রহমান মিজান

প্রতিনিধি

বাগমারা, রাজশাহী

রাজশাহী জেলা

পুলিশ মাদক উদ্ধার করতে রাজশাহীর বাগমারার আবদুল হাকিমের (৪০) বাড়িতে অভিযান চালায়। ঘুম থেকে উঠিয়ে তাঁর ঘর তল্লাশি করতে গিয়ে বিছানার নিচ থেকে অস্ত্র ও গুলি পায় পুলিশ। এ ঘটনায় তাঁকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। মামলা করার পর আজ শুক্রবার দুপুরের পর আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, পুলিশের একাধিক দল গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ও নিয়মিত মামলার আসামিদের ধরার জন্য গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালায়। ঝিকরা এলাকা থেকে অভিযান শেষে থানায় ফেরার পথে পুলিশের একটি দল দানগাছি মাদক ব্যবসায়ী আবদুল হাকিমের বাড়িতে অভিযান চালায়। পুলিশের কাছে অভিযোগ ছিল, হাকিম বাড়িতে অবস্থান করে মাদকদ্রব্য বিক্রি করেন।

হাকিমের বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ তাঁকে বিছানায় ঘুমিয়ে থাকতে দেখেন। তাঁকে ঘুম থেকে জাগিয়ে হাকিমকে মাদক বিক্রির বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। তিনি পুলিশকে অসংলগ্ন কথাবার্তা বলেন ও বিভ্রান্ত করার চেষ্টা করেন। একপর্যায়ে পুলিশ তাঁর দেহ তল্লাশি করে ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করে। এ সময় স্থানীয় কয়েক ব্যক্তিকে ডেকে এনে তাঁদের উপস্থিতিতে ঘর তল্লাশি করা হয়। এ সময় বিছানা উল্টাতেই একটি দেশীয় পাইপগান নজরে আসে পুলিশের। বিছানা থেকে একটি গুলি, কার্তুজসহ পাইপগানটি পুলিশ জব্দ করে।

ওসি মোস্তাক আহম্মেদ জানান, আবদুল হাকিম যেখানে শুয়ে ছিলেন, তার নিচেই ছিল আগ্নেয়াস্ত্রটি। হাকিম পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে রাজশাহী নগরের পবা, রাজপাড়া, শাহমখদুম, বোয়ালিয়া, জেলার গোদাগাড়ি ও বাগমারা থানায় মোট ১৬টি মাদক মামলা রয়েছে। দুপুরে আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.