Take a fresh look at your lifestyle.

চাঁদাবাজি অভিযোগ – সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার

258

 

রাজশাহীর বাগমারায় ০৫ নম্বর আউচপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরদার জান মোহাম্মাদকে চাঁদা দাবীর অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ। বাগমারা থানা এবং রাজশাহী বোয়ালিয়া থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করেছে। বুধবার গভীর রাতে রাজশাহী মহানগরীর হেতেমখাঁ এলাকার ভাড়া বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয় বলে সূত্র জানায়।

সূত্রে জানা গেছে, নানা অভিযোগে ১৬ টি মামলা সরদার জান মোহাম্মাদ এর বিরুদ্ধে চলমান। ৩ টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারী ছিল। উল্লেখ্য গত ২৫ মার্চ আউচপাড়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের বটতলা মোড়ে মোহনপুর উপজেলার হরিদাগাছী গ্রামের স্বর্ণ ব্যবসায়ী জোবায়ের হোসেনকে মারধর ও টাকা পয়সা ছিনতাই করা হয়।

এ ঘটনায় ভিকটিমের চাচা মোয়াজ্জেম হোসেন বাদী হয়ে বাগমারা থানায় চাঁদাদাবী, ছিনতাই, হত্যা চেষ্টাসহ কয়েকটি ধারায় জান মোহাম্মাদকে প্রধান আসামি করে ৯ জনের নামে মামলা দায়ের করেন। একই মামলায় মুগাইপাড়া গ্রামের মৃত কবির মন্ডলের ছেলে নায়েব উল্লাহকে (৫৩) পুলিশ গ্রেপ্তার করে। নায়েব উল্লা বর্তমানে জামিনে রয়েছেন।

হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মিজানুর রহমান সাবেক চেয়ারম্যান সরদার জান মোহাম্মাদকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

মিজানুর রহমান – সাংবাদিক              ( বাগমারা প্রতিনিধি) 

Leave A Reply

Your email address will not be published.